ভোক্তা-অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ এর ধারা ৭৬ (১) অনুযায়ী, “যে কোন ব্যক্তি, যিনি, সাধারণভাবে একজন ভোক্তা বা ভোক্তা হইতে পারেন, এই অধ্যাদেশের অধীন ভোক্তা-অধিকার বিরোধী কার্য সম্পর্কে মহাপরিচালক বা এতদুদ্দেশ্যে মহাপরিচালকের নিকট ক্ষমতাপ্রাপ্ত ব্যক্তিকে অবহিত করিয়া লিখিত অভিযোগ দায়ের করিতে পারিবেন।”
এই ঠিকানায় অভিযোগ করতে পারবেন,
ঠিকানাঃ রুম নং-৩২১, জেলা প্রশাসকের কার্যালয়, চাঁপাইনবাবগঞ্জ
ফোনঃ- ০৭৮১ ৫১৫১৫, মোবাইলঃ- ০১৩১৮ ৩৯৬৯৬৪
ইমেইল- ad-chapainawabganj@dncrp.gov.bd
অভিযোগ ফরমটি এখান থেকে ডাউনলোড করে উক্ত ঠিকানায় ডাকযোগে অথবা উক্ত ইমেইলে পাঠিয়ে দিন।
যেভাবে অভিযোগ দায়ের করতে হবে
অভিযোগকারী তাঁর পূর্ণাঙ্গ নাম, পিতা ও মাতার নাম, ঠিকানা, ফোন, ফ্যাক্স ও ই-মেইল নম্বর (যদি থাকে) এবং পেশা উল্লেখ করবেন।
যেভাবে অভিযোগ দায়ের করতে হবে
অভিযোগকারী তাঁর পূর্ণাঙ্গ নাম, পিতা ও মাতার নাম, ঠিকানা, ফোন, ফ্যাক্স ও ই-মেইল নম্বর (যদি থাকে) এবং পেশা উল্লেখ করবেন।
Planning and Implementation: Cabinet Division, A2I, BCC, DoICT and BASIS